ভাত দাও
- হানিফ আহমেদ লস্কর ২৮-০৪-২০২৪

ভাত দাও,ভাত দাও মাগো আমায়,
কন্কন্ করছে গো হাওয়া,
রাতের খাবার দিয়েছো যে মুড়ি চা,
ভোর চলেছে,দুপুর হয়েছে,
ভাত নেই যে মুখে।
পেট চলছে যে পিটে,
মাথা ঘোরছে কলা গাছে,
জ্বরজ্বর করছে উদলা শরীর আমার
পেটের জ্বালা কে বুঝে?
হাতি হজম হবে আমার গো পেটে
ডুব দিবো বন্যাজলে সাঁতার জানি না
যে আমি...
ভাত দাও,ভাত দাও...
আদরের সোনামণি মাগো যে আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।